আব্দুল কাইয়ুম,জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলায় স্বামীর বাড়ি থেকে পারভিন আক্তার মুনি (২২) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। ওই গৃহবধূ ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের মোকছেদ আলীর মেয়ে গত ২২জনুয়ারী ২০২৩ রাতে এ বিষয়ে থানায় জিডি করেছেন গৃহবধূর বাবা মোকছেদ আলী এর আগে গত ২১ জানুয়ারী জেলার  বানিয়াপাড়া  গ্রামে রাত্রি ৮টার সময় স্বামীর বাড়ি  থেকে নিখোঁজ হন ওই গৃহবধূ।
গৃহবধূর বাবা ও তার আত্ময়ী স্বজন  বলেন, আমর মেয়ে পারভিনের সঙ্গে জামাই সামীমের সংঙ্গে ৭বছর আগে বিয়ে হয়। জয়পুরহাট সদর বানিয়া পাড়া  গ্রামের বাসিন্দা মোঃ ফেজু মোস্তাকিমের ছেলের৷ 
 গত (২১জানুয়ারী) মেয়ে জামাই সামীম নিকোজের বিষয়ে কিছুই বলেনি৷  আমাদের এক আত্নয়ী বলেন  আপনাদের মেয়ে পারভিন  কাউকে কিছু না জানিয়ে গত ২১জানুয়ারী স্বামীর বাড়ি থেকে বের হয়ে গেছেন।  এ কথা শুনে সম্ভাব্য সব জায়গায় খোঁজখবর করেছি।  কিন্তু কোথাও মেয়ে পারিভিনকে খোঁজ পাইনি। এ ঘটনায় গত ২২জানুয়ারী জয়পুরহাট সদর থানায় জিডি করেছি।
নিখোজ পারিভিন গৃহবধূর এক আত্মীয় বলেন, পারভিন  নিখোঁজ হওয়ার এক দিন পর আমাদের জানানো হয়েছে। এ ক্ষেত্রে পারভিনের স্বামী সামীমের  উচিত ছিল থানা-পুলিশের সাহায্য নেওয়া। কিন্তু তিনি তা না করে নীরব ভূমিকা পালন করছেন। আমাদের সন্দেহ মেয়েকে সামীম গুম করেছে৷
 এ বিষয়ে সদর  থানার ওসি সিরাজুল ইসলাম বলেন নিখোজের বিষয় একটি জডি হয়েছে এস আই জিয়াউর রহমান জিডির সূত্র ধরে তদন্ত চলছে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।